টিকা নিলেন জনপ্রিয় গীতিকার হাসান মতিউর রহমান

টিকা নিলেন জনপ্রিয় গীতিকার হাসান মতিউর রহমান

বিশ্বের নানা দেশে চলছে টিকা প্রদান কর্মসূচি। পিছিয়ে নেই বাংলাদেশও। কয়েক সপ্তাহ আগেই দেশে এসেছে করোনার টিকা। টিকা গ্রহণও করেছেন নানা পেশা-শ্রেণির মানুষ।
এবার টিকা নিলেন জনপ্রিয় গীতি কবি ও বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক সম্পাদক মোঃ হাসান মতিউর রহমান। “যদি রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই” বিখ্যাত এই গান সহ শতাধিক জননন্দিত গানের গীতিকার ও সুরকার হাসান মতিউর রহমান নিজেই খবরটি নিশ্চিত করেন।


তিনি জানান, নিজে উদ্যোগী হয়েই করোনার টিকা নিয়েছেন। সেই সঙ্গে এ তারকা দেশবাসীকে মহামারি করোনাকে মোকাবিলা করতে দ্রুত এই টিকা নেয়ার পরামর্শ দেন।
হাসান মতি আরও বলেন,আমি শুরু থেকেই টিকার ব্যাপারে পজিটিভ। যেদিন টিকা আসে বাংলাদেশে তখন থেকেই আমি যোগাযোগ রাখছিলেন হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে। অবশেষে আজ (১৭ ফেব্রুয়ারি) টিকা নিলাম।

বুধবার দুপুর ১টার দিকে  মগবাজার গ্রীনওয়ের নগর মাতৃসদনে হাজির হয়ে করোনার ভ্যাকসিন গ্রহণ করেন তিনি। সেখানকার একজন নার্স টিকা পুশ করেন তার বাম বাহুতে। টিকা নেওয়ার পর সুস্থ ও স্বাভাবিক আছেন বিখ্যাত এই গীতিকবি। তিনি টিকা গ্রহণ শেষে বলেন,  স্বাস্থ্য কর্মীরা নিষ্ঠার সাথে তাঁদের দায়িত্ব পালন করছেন।ধন্যবাদ জানাই তাঁদেরকে। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে।

আপনি আরও পড়তে পারেন